Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৭ মার্চ ২০২৪

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন


প্রকাশন তারিখ : 2024-03-27
যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজসম্পদ কর্পোরেশন (পেট্রোবাংলা)-তে ২৬ মার্চ, ২০২৪ তারিখে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপিত হয়। সকালে পেট্রোবাংলার চেয়ারম্যান জনাব জনেন্দ্র নাথ সরকার-এর নেতৃত্বে সংস্থার পক্ষে জাতির পিতা ও মহান মুক্তিযুদ্ধের বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পেট্রোবাংলা প্রাঙ্গনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় পেট্রোবাংলার পরিচালকবৃন্দ, সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও, পেট্রোবাংলা অফিসার্স এসোসিয়েশন, পেট্রোবাংলা কর্মচারী ইউনিয়ন, পেট্রোবাংলা কেন্দ্রীয় ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদ (কেসাক্রীপ) এবং পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌ. রুখসানা নাজমা ইছহাক-এর পক্ষ থেকে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
পরবর্তিতে, পেট্রোবাংলার ড. হাবিবুর রহমান অডিটরিয়াম-এ “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পেট্রোবাংলার পরিচালক (প্রশাসন) জনাব মো: আলতাফ হোসেন-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পেট্রোবাংলার চেয়ারম্যান জনাব জনেন্দ্র নাথ সরকার।
আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন পেট্রোবাংলার পরিচালক (অর্থ) জনাব মো: রেজাউল আলম, পরিচালক (অপারেশন এন্ড মাইন্স) প্রকৌ. মো: কামরুজ্জামান খান, পরিচালক (পরিকল্পনা) জনাব মো: আব্দুল মান্নান পাটওয়ারী, পরিচালক (পিএসসি), অতিরিক্ত দায়িত্ব, প্রকৌ. মো: রফিকুল ইসলাম, পেট্রোবাংলা অফিসার্স এসোসিয়েশন-এর সাধারণ সম্পাদক জনাব এম. নাসিমুল আলীম, উপমহাব্যবস্থাপক (ভিজিলেন্স), বেগম সিরাজুম মুনিরা, ব্যবস্থাপক (এফএমডি), জনাব আহমেদ রোদসী আলমগীর, সহকারী ব্যবস্থাপক (ক্রয়) এবং পেট্রোবাংলা কর্মচারী ইউনিয়ন-এর সভাপতি জনাব শেখ মো: সাহেব আলী। আলোচনা সভা সঞ্চালনায় ছিলেন মুসলিমা আক্তার, ব্যবস্থাপক, প্রশাসন বিভাগ। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে পেট্রোসেন্টার ভবনে আলোকসজ্জায় সজ্জিত করা হয়।