Wellcome to National Portal
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৭ ডিসেম্বর ২০২১

বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ও পেট্রোবাংলার পরিচালক (প্রশাসন) জনাব নাজমুল আহসান পেট্রোবাংলার চেয়ারম্যান হিসেবে যোগদান করেছেন।


প্রকাশন তারিখ : 2021-12-06

বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ও পেট্রোবাংলার পরিচালক (প্রশাসন) জনাব নাজমুল আহসান পেট্রোবাংলার চেয়ারম্যান হিসেবে যোগদান করেছেন।

বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন (পেট্রোবাংলা)-এর চেয়ারম্যান পদে অতিরিক্ত সচিব জনাব নাজমুল আহসান ০৬ ডিসেম্বর, ২০২১ তারিখ (সোমবার) যোগদান করেছেন। ইতিপূর্বে তিনি পেট্রোবাংলায় পরিচালক (প্রশাসন) পদে এবং  পেট্রোবাংলায় যোগদানের পূর্বে তিনি জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে যুগ্ম সচিব পদে কর্মরত ছিলেন। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ০৬ ডিসেম্বর, ২০২১ তারিখের প্রজ্ঞাপন-এ তাঁকে পেট্রোবাংলার চেয়ারম্যান পদে প্রেষণে নিয়োগ করা হয়। তিনি বিসিএস (প্রশাসন) ক্যাডার এর ১৩তম ব্যাচে ২৫ এপ্রিল, ১৯৯৪ তারিখে যোগদান করেন। কর্মকালীন সময়ে তিনি খুলনা ও সাতক্ষীরা জেলার জেলা প্রশাসকসহ মাঠ প্রশাসনের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদ্যুৎ বিভাগ এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে বিভিন্ন পদমর্যাদায় দায়িত্ব পালন করেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে পদার্থবিজ্ঞান বিষয়ে স্নাতক (সম্মান) সহ স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। পেট্রোবাংলায় চেয়ারম্যান পদে দায়িত্ব পালনকালে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।


Share with :

Facebook Facebook